May 21, 2024, 12:13 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
মোহনপুরে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণার মাঠে সাবেক এমপি আয়েন উদ্দিন বাগমারায় চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার দুই ভুয়া সাংবাদিক কেশরহাটে ভোক্তা অধিকারের অভিযান তিন প্রতিষ্ঠানকে জরিমানা কেশরহাটে A+ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এই চৌকি নাকি ছাগল রাখার চৌকি! এটাতে নাকি মানুষ ঘুমায় না! আসলে কি তাই! ভোটের সমীকরণে এগিয়ে অধ্যাপক সইদুল হক নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ বই পড়ুয়াদের মাঝে পুরস্কার প্রদান নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ
তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খন্দকার শায়লা পারভিনের শপথ গ্রহণ

তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খন্দকার শায়লা পারভিনের শপথ গ্রহণ

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ জনগণের পাশে থাকার অঙ্গীকার নিয়ে আবারো তাহেরপুর পৌরমাতা হিসেবে শপথ নিলেন খন্দকার শায়লা পারভিন।

আজ রোববার রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র খন্দকার শায়লা পারভিন শপথ গ্রহণ করেন । রাজশাহী বিভাগীয় কমিশনের দপ্তরের সভাকক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুরে রাজশাহীর
বিভাগীয় কমিশনার ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির নবনির্বাচিত মেয়রকে শপথ বাক্য পাঠ করান। এসময় উপস্থিত ছিলেন বাগমারা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃআবুল কালাম আজাদ সহ সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতারা।
শপথ গ্রহণের পর এলাকার বিভিন্ন পেশার লোকজন, সংগঠন ও দলীয় নেতা-কর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
এসময় তিনি তাঁদের উদ্দেশ্যে বলেন,বাবা ও স্বামীর ন্যায় পৌরসভার উন্নয়ন অব্যাহত রাখবো। আজীবন মানুষের পাশে থেকে সেবা করে যাবো। এজন্য সকলের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি। খন্দকার শায়লা পারভিন তাহেরপুর পৌরসভার প্রথম নারী চেয়ারম্যান ও মেয়র। এর আগে তাঁর বাবা পৌরসভার প্রতিষ্ঠাতা শহীদ আলো খন্দকার সর্বহারা আর্টবাবু গ্যাংদের হাতে খুন হওয়ার পর উপনির্বাচনে ২০০৩ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এবার তাঁর স্বামী অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তা শূন্য হয়। স্বামী আবুল কালাম আজাদের ছেড়ে দেওয়া পৌরসভায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় গত ৯ মার্চ তিনি মেয়র নির্বাচিত হয়েছেন।এছাড়াও ৯ নং ওয়ার্ড কাউন্সিল রউচ উদ্দিনের মৃত্যুতে এই ওয়ার্ড কাউন্সিল পদ শুন্য হয়।এখানেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হন আমিনুল ইসলাম মিঠু।তিনিও আজ শপথ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com